ব্রেকিং নিউজ:
★জনপ্রিয় অনলাইন পত্রিকা "বাংলাদেশ ট্রিবিউন" বিভিন্ন জেলা/উপজেলা পর্যায়ে সাংবাদিক নিয়োগ চলছে। আবেদন করতে bangladeshtribune52@gmail.com ঐই মেইলে সিভি পাঠান।
শিরোনাম :
মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড নীলফামারীর এসপি মোখলেছুর রহমান করোনায় আক্রান্ত পঞ্চগড়ে স্কুল এন্ড কলেজের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন হাটহাজারীতে Auto Max এর শুভ উদ্ভোধন রায়পুরা আদিয়াবাদ ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বেসরকারী ভাবে নির্বাচিত সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় নারী নিহত ঝালকাঠিতে ৩১ হাজার মিটার কারেন্ট জাল ১১টি মাছ ধরার নৌকা ও ২৭ কেজি মা ইলিশ জব্দ নলছিটিতে পরোকীয়া প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দূর্গা পূজাতে ২০ হাজার টাকা করে উপহার চেক প্রদান করেন-চুমকি এম,পি ঝালকাঠিতে স্বাস্থ্য বিভাগের নবনির্মিত দুটি ভবনের ভ্যার্চুয়াল সংযুক্তির মাধ্যমে উদ্ভোধন করেছেন জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি

হরিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষকে কুপিয়ে জখম

মোঃ নুরুজ্জামান
  • আপডেট সময়ঃ রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৭৫৭ বার

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের হরিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে ঢুকে অতর্কিত হামলায় ৫ জন আহত হয়েছে। আহতদের হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার লেছড়াগঞ্জ ইউনিয়নের কাজীকান্দা গ্রামের শেখ ফরিদ হোসেনের বাড়িতে অনধিকার প্রবেশ করে একই গ্রামের মোয়াজ্জেম হোসেন বেপারী(৫৮), আকতার বেপারী(৩৮), এনায়েতপুর গ্রামের শেখ আলাউদ্দিন, কুদ্দুস ও ওহাব আলীসহ ৫০/৬০ জন লোক শেখ ফরিদ হোসেনের পরিবারের হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে শেখ ফরিদ হোসেনসহ তার পরিবারের ৫ জন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।
আহত ফরিদ হোসেন জানান, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে ৫০/৬০ জন লোক দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা করে আমার ভাই ফারুক হোসেন, শেখ রুবেল, শেখ জুয়েল ও ফারুক হোসেনের স্ত্রী মেঘলা আক্তারসহ পরিবারের নারী-পুরুষদের উপর রামদা দিয়ে কোপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যাচেষ্টা করে। হামলাকারীরা ঘর থেকে নগদ ২ লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। ফরিদ হোসেন আরো জানান, তাদের জায়গা জমি নিয়ে ইতোপূর্বে মামলা হয়েছে। মামলা তদন্ত করে হরিরামপুর থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেনকে জায়গার দখল বুঝিয়ে দেন। বর্তমানে মামলাটি পিবিআইয়ের (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) কাছে তদন্তাধীন।
লেছড়াগঞ্জ ইউপি চেয়ারম্যান সৈয়দ হোসেন ইমাম সোনা মিয়া জানান, শনিবার সকালে ৪০/৫০ জন লোক মিছিল করে গিয়ে ফরিদ হোসেনের বাড়ির উপর গিয়ে তাদের উপর হামলা চালায়। পরে আমি থানায় গিয়ে হামলার বিষয়টি তদন্ত ওসিকে অবগত করলে তিনি বলেন একটি লিখিত অভিযোগ নিয়েছি। তবে আমার মনে হয় মামলা না নেওয়ার জন্য গড়িমসি করছেন তিনি।
এ ব্যাপারে হরিরামপুর থানার অফিসার ইনচার্জ মুঈদ চৌধুরী জানান, হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় সকল খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com