শিরোনাম :
২নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমানকে পূণরায় নির্বাচিত করতে চান ওয়ার্ডবাসী চবির সহকারী প্রক্টর অরুপ বড়ুয়ার সাথে পটিয়া স্টুডেন্টস ফোরামের নবনির্বাচিত কমিটির সৌজন্যে সাক্ষাৎ নবাবগঞ্জ মাহমুপুরে ঐতিহ্যবাহী হা ডু ডু খেলা অনুষ্ঠিত পায়ে হেঁটে ১৬৬০ ফুট উচ্চতার পাহাড় জয় করলো শিশু জারা বড়কূল পশ্চিমে চেয়ারম্যান মনির গাজীর শীতবস্ত্র পেলো ৫ শতাধিক শীতার্ত পরিবার চবিতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্মদিন উদযাপন কুড়িগ্রামে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড দিনাজপুরের ঘোড়াঘাটে এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নাটোরে মেয়র পদে বাবুল চৌধুরীর মনোনয়ন দাখিল জনসাধারণের সাথে ফরহাদের শুভেচ্ছা বিনিময়

সুনামগঞ্জে সীমান্তে চুরির মোটর সাইকেল ভারতের পাচার কালে কিশোর গেংগের প্রধানসহ ৩জন চোর গ্রেফতার

শাহ আলম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১৮০ বার পঠিত

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জে সীমান্তে চুরির মোটর সাইকেল ভারতের পাচার কালে কিশোর গেংগের প্রধানসহ ৩জন চোর সদস্যকে গ্রেফতার করেছে বিজিবি।

বিজিবির হাতে গ্রেফতারকৃতরা হলেন-জেলার তাহিরপুর উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামের নুর ইসলামের ছেলে সাব্বির মিয়া (২৫), একই গ্রামের আইনাল হকের ছেলে জাকারিয়া (২২) ও পাশ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের হাবিব সারোয়ার আজাদ ওরুপে আজাদ মিয়ার ছেলে শিহাব সারোয়ার শিপু (২৩)। আজ ২৯.১০.২০ইং বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।
এব্যাপারে বিজিবি ও এলাকাবাসী জানায়- জেলার তাহিরপুর সীমান্তের টেকেরঘাট পুলিশ ক্যাম্প সংলগ্ন জামে মসজিদে আগত তাবলিক-জামাতের লোকজন ও তাদের মালামাল পরিবহণকারী রানার ১২৫ সিসি নতুন মোটর সাইকেল গত সোমবার রাত ১২টায় মসজিদের সামনে থেকে চুরি করে নিয়ে যায় চোর সিন্ডিকেডের ৩ সদস্য সাব্বির,জাকারিয়া ও সিহাব সারোয়ার শিপু। এঘটনাটি পরদিন এলাকায় জানাজানি হওয়ার পর চুরির মোটর সাইকেলটি এলাকার কোন লোকজনের কাছে বিক্রি করতে না পেরে গত কয়েক দিন যাবত লালঘাট গ্রামের বিভিন্ন বাড়িতে লুকিয়ে রাখা হয়। অবশেষে কোন উপায় না পেয়ে উপরের উল্লেখিত ৩ চোর মোটর সাইকেলটি নিয়ে আজ বৃহস্পতিবার ভোরে নেত্রকোনা সীমান্ত দিয়ে ভারতে পাচার করার জন্য পালিয়ে যাচ্ছিল। এই খবর পেয়ে বীরেন্দ্র নগর বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার দিলোয়ার হোসেন অভিযান চালিয়ে বিজিবি ক্যাম্পের সামনে অবস্থিত রংগাছড়া ব্রিজের ওপর থেকে চুরির মোটর সাইকেলসহ ৩ চোর সাব্বির মিয়া,জাকারিয়া ও সিহাব সারোয়ার শিপুকে হাতেনাহে গ্রেফতার করে।
এব্যাপারে টেকেরঘাট গ্রামের বাসিন্দা নজরুল মিয়া, আব্দুল আলীম, রহমত আলী, গাড়ির মালিক মাওলানা আব্দুল কাইয়ুমসহ আরো অনেকেই বলেন- সিহাব সারোয়ার শিপু তার কয়েকজন বন্ধু মিলে সীমান্ত এলাকায় ১টি সিন্ডিকেড তৈরি করেছে। তারা ইয়াবা ও অস্ত্র ব্যবসার পাশাপাশি মোটর সাইকেল চুরি করে। সম্প্রতি মাদক সেবন করে চাইনিজ কুরাল নিয়ে সিহাব সারোয়ার শিপু ও তার সহযোগীরা টেকেরঘাট স্কুল এন্ড কলেজের ক্লাস রুমের ভিতরে প্রবেশ করে ছাত্রদের ওপর হামলা করে। পরে গোপন সালিসের মাধম্যে ঘটনাটি সমাধানের নামে ধামাপাচা দেওয়া হয়। এছাড়াও সিহাব সারোয়ার শিপু অস্ত্র ও ইয়াবাসহ সিলেটে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছিল। এই চোর সিন্ডিকেডের যন্ত্রণায় এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে। আমরা তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
বীরেন্দ্রনগর বিজিবি কোম্পানীর কমান্ডার নায়েক সুবেদার দিলোয়ার হোসেন বলেন- চুরির ১টি মোটর সাইকেলসহ ৩জনকে গ্রেফতার করে আমাদের বিজিবি ক্যাম্পের ভিতরে নিয়ে রাখা হয়েছে,আমার উপরস্থ কর্মকর্তার অনুমনি নিয়ে এব্যাপারে আপনাদেরকে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..