ব্রেকিং নিউজ:
★জনপ্রিয় অনলাইন পত্রিকা "বাংলাদেশ ট্রিবিউন" বিভিন্ন জেলা/উপজেলা পর্যায়ে সাংবাদিক নিয়োগ চলছে। আবেদন করতে bangladeshtribune52@gmail.com ঐই মেইলে সিভি পাঠান।
শিরোনাম :
চাটমোহরে দুই আড়তদারকে জরিমানা তরুন সংগঠন স্টুডেন্টস্ থিয়েটার আর্ট আয়োজিত চাটমোহরে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার ও শিক্ষক সম্মাননা প্রদান নিরাপদ সড়ক দিবসে সৈয়দপুরে নিসচা’র মানব বন্ধন মোংলা বন্দরে পৌছেছে রুপপুর পরমানবিক কেন্দ্রর মূল যন্ত্রাংশ কুড়িগ্রামে ফাইলেরিয়া রোগ নিয়ন্ত্রণে কর্মশালা অনুষ্ঠিত কক্সবাজারে নিহত জনির পরিবারকে প্রধানমন্ত্রী ৫ লাখ টাকার অনুদান দাবী না মানলে কঠোর আন্দোলনের হুশিয়ারী। বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন। লাকসামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত আটক পঞ্চগড়ে পুজোয় ৬ দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দর রংপুরে পাঁচ দফা দাবিতে বেরোবি শিক্ষার্থীদের মানববন্ধন

মাগুরার শ্রীপুরে গলাকাটা লাশ উদ্ধার, আটক-৩ হত্যার রহস্য উদ্ঘাটন

লেনিন জাফর
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৮৮৪ বার

মাগুরা প্রতিনিধি
মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুুর ইউনিয়ন পরিষদের পিছনের ধান ক্ষেত থেকে ১৪ অক্টোবর বুধবার রাতে মনিরুল মীর (৪০)নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। নিহত মনিরুল উপজেলার চৌগাছি গ্রামের মৃত ইছাহাক আলী মীরের ছোট ছেলে।
হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে বৃহস্পতিবার ভোর রাতে পুলিশ তিন যুবককে আটক করেছে। আটককৃতরা হলো চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক (১৮), হাবিব মীরের ছেলে বাবু মীর (১৫) এবং আইয়ুব হোসেনে মীরের ছেলে রাহুল মীর (১৮)।
নিহত মনিরুলের স্ত্রী পারভীন বেগম জানায়, বুধবার দুপুরের পরে মনিরুল বাড়ি থেকে স্থানীয় সাচিলাপুর বাজারে উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়ে যায়। কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়। পরে স্থানীয় লোকজন মনিরুলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মনিরুলের রক্তাত্ব লাশ উদ্ধার করে।
শ্রীপুর থানার ওসি আলী আহমেদ মাসুদ বলেন, নিহত মনিরুল মীর সুদের ব্যবসা করতো। আটককৃত প্রণব ছয় মাস আগে তার নিকট থেকে মাত্র ৫ শত টাকা ধার নিয়েছিলো। ছয় মাস পরে এসে মনিরুল সুদসহ মোট ৫ হাজার টাকা দাবি করেলে তা নিয়ে নিহত মনিরুলের সাথে প্রণবের ঝামেলা হয়। মনিরুল এ নিয়ে প্রণবকে একাধিকবার টাকার জন্য তাগিদ দেয়। এই কারণে প্রণব তার দুই বন্ধুকে সাথে নিয়ে মনিরুলকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে ও বুকে, পেটে একাধিক ছুরিকাঘাত করে ও গলা কেটে হত্যা করে। আটককৃত তিন জনই হত্যাকান্ডের সাথে তাদের জড়িত থাকার কথা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
১৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে মনিরুলের মৃতদেহ ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। বেলা ১টা পর্যন্ত এ বিষয়ে থানায় কোন মামলা হয়নি বলে ওসি আলী আাহমেদ মাসুদ নিশ্চিত করেছেন। তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় সকল খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com