ব্রেকিং নিউজ:
★জনপ্রিয় অনলাইন পত্রিকা "বাংলাদেশ ট্রিবিউন" বিভিন্ন জেলা/উপজেলা পর্যায়ে সাংবাদিক নিয়োগ চলছে। আবেদন করতে bangladeshtribune52@gmail.com ঐই মেইলে সিভি পাঠান।
শিরোনাম :
শারদীয় দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের কক্সবাজার ৩ আসনের এমপি কমলের শুভেচ্ছা বিরামহীন বৃষ্টিতে বিপর্যস্ত জন জীবন চ্যানেল এস টেলিভিশনের মাধবদী প্রতিনিধি সুমন পালের পিতার পরলোক গমন বগুড়ার শেরপুরে ডাকাত দলের ৭ সদস্য আটক শ্রীপুরের মতিয়ার হত্যা মামলার এজাহারভূক্ত ৩ আসামী আটক নলডাঙ্গায় সৌতি জাল ও গানা উচ্ছেদে ইউএনও’র অভিযান চাটমোহরে দুই আড়তদারকে জরিমানা তরুন সংগঠন স্টুডেন্টস্ থিয়েটার আর্ট আয়োজিত চাটমোহরে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার ও শিক্ষক সম্মাননা প্রদান নিরাপদ সড়ক দিবসে সৈয়দপুরে নিসচা’র মানব বন্ধন মোংলা বন্দরে পৌছেছে রুপপুর পরমানবিক কেন্দ্রর মূল যন্ত্রাংশ

মদনে বৃদ্ধের আত্মহত্যা

ফয়েজ আহম্মদ হৃদয়
  • আপডেট সময়ঃ রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৫০৯ বার

মদন(নেত্রকোনা) প্রতিনিধিঃ

নেত্রকোনার মদনের পল্লীতে আব্দুল হাসিম (৭০) নামের এক বৃদ্ধ গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার গভীর রাতে উপজেলার চাঁনগাও হাসঁকুড়ি শশুর বাড়ির নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় দড়ি পেছিয়ে সে আত্মহত্যা করে। আব্দুল হাসিম মদন পৌরসদরের মনোহরপুর গ্রামের মৃত মুকতল হোসেনের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে যানা যায়, দীর্ঘদিন আগে হাসিমের প্রথম স্ত্রী ১ ছেলে ও ২ মেয়ে রেখে মারা গেলে হাসঁকুড়ি গ্রামের মৃত ইউসুফ আলীর মেয়ে জায়দাকে দ্বিতীয় বিয়ে করে শশুরালয়ের বসবাস করছিলেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। গত চার দিন আগে তার দ্বিতীয় স্ত্রীর চাচাতো বোন আনোয়ারা (৬০) মারা গেলে শনিবার রাতে চার দিনের খাওয়া দাওয়া অনুষ্টানের কাজ করার জন্য আব্দুল হাসিম কে ঘরে রেখে আনোয়ার বাড়িতে চলে যায় স্ত্রী জায়েদাসহ পরিবারের লোকজন। আনোয়ারার বাড়িতে কাজ শেষ করে ভোরে ঘরে এসে তার স্বামীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার করলে আশপাশের লোকজন এসে মদন থানায় খবর দেয়। পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ( খালিয়াজুরি সার্কেল) মোঃ জামাল উদ্দিন জানান, আব্দুল হাসিম নামের এক বৃদ্ধ রবিবার ভোরে আত্মহত্যা করেছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় সকল খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com