ব্রেকিং নিউজ:
★জনপ্রিয় অনলাইন পত্রিকা "বাংলাদেশ ট্রিবিউন" বিভিন্ন জেলা/উপজেলা পর্যায়ে সাংবাদিক নিয়োগ চলছে। আবেদন করতে bangladeshtribune52@gmail.com ঐই মেইলে সিভি পাঠান।
শিরোনাম :
চাটমোহরে দুই আড়তদারকে জরিমানা তরুন সংগঠন স্টুডেন্টস্ থিয়েটার আর্ট আয়োজিত চাটমোহরে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার ও শিক্ষক সম্মাননা প্রদান নিরাপদ সড়ক দিবসে সৈয়দপুরে নিসচা’র মানব বন্ধন মোংলা বন্দরে পৌছেছে রুপপুর পরমানবিক কেন্দ্রর মূল যন্ত্রাংশ কুড়িগ্রামে ফাইলেরিয়া রোগ নিয়ন্ত্রণে কর্মশালা অনুষ্ঠিত কক্সবাজারে নিহত জনির পরিবারকে প্রধানমন্ত্রী ৫ লাখ টাকার অনুদান দাবী না মানলে কঠোর আন্দোলনের হুশিয়ারী। বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন। লাকসামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত আটক পঞ্চগড়ে পুজোয় ৬ দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দর রংপুরে পাঁচ দফা দাবিতে বেরোবি শিক্ষার্থীদের মানববন্ধন

চলনবিলে বখাটের হামলায় নিহত পিতা-পুত্রের দাফন সম্পন্ন: শোকে কাতর দাসবেলাই গ্রামের মানুষ

মেহেদী হাসান মামুন
  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২১ বার

চলনবিল (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

পাবনার ভাঙ্গুড়ায় নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় নিহত পিতা-পুত্রের দাফন শুক্রবার সন্ধ্যায় (১৬ অক্টোবর) সম্পন্ন হয়। নিজ গ্রামের কবরস্থানে তাদের চির শায়িত করা হয়। এর আগে ময়না তদন্ত শেষে লাশ দুটো বাড়ি পৌঁছিলে বুক ফাটা কান্নায় ভেঙ্গে পড়েন নিহতের পরিবার ও স্বজনরা। তাদের কান্নায় দাসবেলাই গ্রামের বাতাস ভারী হয়ে ওঠে। শোকে কাতর হয়ে পড়েন প্রতিটি মানুষ। ভাঙ্গুড়ায় খানমরিচ ইউনিয়নে
এক নারীকে কুপ্রস্তাব ও এসিড নিক্ষেপের হুমকির প্রতিবাদ করায় দাসবেলাই গ্রামের বখাটে মফিদুল ইসলাম(৩৮) দুষ্ট গ্রাম প্রধান বেল্লাল হাজি ও আবুজল প্রামানিকের সহায়তায় গত বুধবার ধারালো অস্ত্রশ্বস্ত্র নিয়ে একই গ্রামের গফুর আলীর বাড়িতে হামলা চালায়। এতে ওই নারীর পরিবার ও স্বজনসহ ১৫ জন গুরুতর আহত হন। হামলাকারীরা দুই নারীরসহ গফুর আলী ও তার ভাই তোরাপ আলীর পরিবারের সকল পুরুষ সদস্যকে লাঠির আঘাত করে ও কুপিয়ে মারাত্মক জখম করে।

আহতদের মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরিবারের বয়োজেষ্ঠ তোরাপ আলী(৭৫) বুধবার ও তার ছেলে ফজলুল হক(৩৫)বৃহস্পতিবার মারা যান।

এ ব্যাপারে বুধবার গফুর আলীর পুত্র বধু রত্না খাতুন বাদি হয়ে ভাঙ্গুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ গ্রামের প্রধান আবুজল প্রামানিক ও বখাটে মফিদুলসহ পাঁচজন আসামীকে গ্রেপ্তার করেছে।

বাদি রত্না খাতুন বলেন,বখাটে মফিদুল তাদের পরিবারের এক নারীকে কুপ্রস্তাব দেয় এবং তার কথায় রাজি না হলে এসিড নিক্ষেপের হুমকি দেয়। তিনি আরো বলেন,‘গ্রামের প্রধান বেল্লাল হাজি এবং আবুজল প্রামাণিক বখাটে মফিদুলের পক্ষ নিয়ে বুধবার ধারালো অস্ত্রশ্বস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা করে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন বলেন,ওই গ্রামের মসজিদের পুকুর লীজকে কেন্দ্র করে আব্দুল গফুর গং ও আবুজল গংদের মধ্যে পুর্ব শত্রুতা ছিল। এর জের ধরে প্রতিপক্ষের বখাটে মফিদুল ইসলাম (৩৮)আব্দুল গফুরের পরিবারের এক নারীকে কুপ্রস্তাব দেয়। এতে গফুর পরিবার ও স্বজনরা প্রতিবাদ করায় তারা হামলার শিকার হন##

নিউজ শেয়ার করুন

এ জাতীয় সকল খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com